ঢাকা, বুধবার 10 April 2019, ২৭ চৈত্র ১৪২৫, ৩ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

রাজশাহীতে ২০ হাজার ইয়াবাসহ দুই ভাই ও অস্ত্রসহ দম্পতি আটক

রাজশাহী অফিস : কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে যাবার সময় রাজশাহী নগরীর ভদ্রার মোড় থেকে দুই সহোদর মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার বেলা ১০ টায় র‌্যাবের অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার তাসেফ আলীর দুই ছেলে আপেল (৩০) ও রাসেল মাহমুদ (২৮)। তাদের কাছ থেকে ১৯ হাজার ৫১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, মঙ্গলবার সকালে এসএ পরিবহন থেকে এই দুই সহোদর ইয়াবার চালান রিসিভি করে নেয়। চট্টগ্রাম থেকে আসা ইয়াবার চালানটি সংগ্রহ করে তারা নগরের ভদ্রা মোড়ের অটোরিকশা করে নিয়ে যাচ্ছিল। তাদের উদ্দেশ্য ছিল ভদ্রা মোড় থেকে বাসে করে জয়পুরহাটে চালানটি নিয়ে যাওয়া। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যার-৫ এর সদস্যরা অটোরিকশায় তল্লাশি করে। সেখানে ইয়াবার একটি প্যাকেটসহ তাদের গ্রেপ্তার করা হয়। মেজর শিবলী বলেন, ঘটনাস্থলেই স্থানীয় কয়েকজনের সামনে ইয়াবাগুলো গোনা হয়। পরে ইয়াবাসহ তাদের র‌্যাব অফিসে নিয়ে যাওয়া হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
অস্ত্রসহ দম্পতি গ্রেপ্তার : রাজশাহীতে অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমাবর দিবাগত রাতে নগরীর খড়বোনা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বোয়ালিয়া থানার পুলিশ জানায়। এরা হলেন, খড়বোনা এলাকার মৃত নফর মন্ডলের ছেলে রানা (৩১) ও স্ত্রী কহিনুর (৩৮)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রানার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় রানার ঘরে একটি রিভলবার ও তিন রাউন্ড গুলী পাওয়া যায়। পরে রানা ও তার স্ত্রী কহিনুরকে গ্রেপ্তার করা হয়। তারা অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ