ঢাকা, মঙ্গলবার 16 April 2019, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

বিভিন্ন স্থানে দুর্ঘটনায় নিহত ৬

সংগ্রাম ডেস্ক : বিভিন্ন স্থানে দুর্ঘটনায় ৬ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। এর মধ্যে বেলকুচিতে ট্রেনের ধাক্কা পিকআপ উল্টে চালকসহ তিনজন, উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিএনপি নেতা রেজাউল করীম তালুকদার নিহত ও আহত হয়েছেন দু’জন এবং টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতারা এ খবর জানান।
বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতাঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায়  মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরু বোঝাই পিকআপ ট্রাক উল্টে চালকসহ তিনজন নিহত হয়েছে।
শনিবার উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্তসূতি গ্রামের কাছে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পিকআপ ট্রাকের চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য্য (৪০), পাকুড়িয়া গ্রামের বিষা ম-লের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)।
দুর্ঘটনায় তিনজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আরএমও ডা. সমুনুল হক।
কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার হাটে যাচ্ছিল। পথে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত এবং ট্রাকে থাকা ২ গরু ব্যবসায়ী আহত হয়। আহতদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়।
দুর্ঘটনায় ট্রাকে থাকা দু’টি গরুরও মৃত্যু হয়েছে উল্লেখ করে এসআই সফিকুল জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিএনপি নেতা রেজাউল করীম তালুকদার (পল্টু তালুকদার) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুজন।
শনিবার উল্লাপাড়ার শ্রীখোলা মোড়ে ঢাকা-নগরবাড়ি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত মেহেদী হাসান ও মানিক হোসেনকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রেজাউল করীম তালুকদার রায়গঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা ওলামা দলের আহ্বায়ক ছিলেন।
রায়গঞ্জ উপজেলা বিএনপির প্রচার সম্পাদক রেজাউল করীম খান জানান, দুপুরে রায়গঞ্জ থেকে মোটরসাইকেলে করে উল্লাপাড়ায় যাচ্ছিলেন রেজাউল করীম তালুকদার। এ সময় তাঁর সঙ্গে ছিলেন মেহেদী ও মানিক নামের দুই যুবক। তাঁরা উল্লাপাড়ার শ্রীখোলা মোড়ে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে বিএনপি নেতা রেজাউল করীম তালুকদার (পল্টু তালুকদার) নিহত হয়। আহত হন মেহেদী ও মানিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাদের ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে বিএনপি নেতা রেজাউল করীম তালুকদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, রায়গঞ্জ-তাড়াশ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদার, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক শেখ মো. এনামুল হক।
কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। ১৪ এপ্রিল রোববার দুপুর ১২ টায় টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের উপজেলার যদুরপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কালিহাতীর আনালিয়াবাড়ি এলাকার সাত্তার এবং সেলিম।
কালিহাতীর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, নিহতরা এলেঙ্গা থেকে মোটরসাইকেল যোগে ভূঞাপুরের দিকে যাচ্ছিলো। পথে যদুরপাড়া মোড়ে পৌঁছলে ইটের ভাটার একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ