ঢাকা, রোববার 21 April 2019, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

দামুড়হুদায় মাটিচাপায় ২ শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলার ম্যাপ

সংগ্রাম অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ইটভাটায় কাজ করার সময় মাটিচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন শ্রমিক। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে দামুড়হুদার জয়রামপুর এলাকার শেখ ইটভাটায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার কেশবপুর গ্রামের মৃত কালা চাঁদ মণ্ডলের ছেলে আব্দুল হান্নান (৪৫) ও একই উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মৃত লাল মণ্ডলের ছেলে বাবু (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো ভোর থেকে উপজেলার শেখ ব্রিকসে কাজ করছিলেন শ্রমিকরা। পরে সকাল সাড়ে ৮টার দিকে স্তুপ করে রাখা মাটির একটি অংশ ধসে পড়লে ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়। গুরুতর আহত হন আরও তিন শ্রমিক। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দামুড়হুদা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের  উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পর থেকে ইটভাটার মালিক পলাতক রয়েছেন।

এছাড়া, এ ঘটনায় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানা গেছে। কমিটির অন্য দুই সদস্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ