ঢাকা, বুধবার 17 April 2019, ৪ বৈশাখ ১৪২৬, ১০ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

হকির নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা

স্পোর্টস রিপোর্টার:  ক্রিকেট বিশ্বকাপের টাইগারদের স্কোয়াড ঘোষণার দিনে হকি পাড়া গরম ছিল মনোনয়ন প্রত্যাহার নিয়ে। সমঝোতা নাহলে ছয় বছর পর ভোটের যুদ্ধে নেমে পড়তে পারে নির্বাচন।

জাতীয় ক্রীড়া পরিষদের তথ্য মতে, মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ১২ জন। তাদের মধ্যে পদ থেকেই সড়ে দাঁড়িয়েছেন তিনজন। তারা কোনও প্রতিদ্বন্দ্বিতা করছেন না। বাকী ৯ জন একটি পদ থেকে সড়ে দাঁড়িয়েছেন। যে তিনজন নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন- সহ-সভাপতি পদ থেকে প্রতাপ শংকর হাজরা, সদস্য পদ থেকে হাবিবুর রহমান ও রতন কুমার রায়।

সহ-সভাপতি

রশিদ শিকদার-সাঈদ পরিষদ: আবদুর রশিদ শিকদার, সৈয়দ মোস্তাক আলী মুকুল, সারওয়ার হোসেন, মাহমুদ রিবন ও নুরে আলম খোকন।

সাজেদ-সাদেক পরিষদ: সাজেদ এ এ আদেল, ড. মাহফুজুর রহমান, জাকি আহম্মেদ, মোস্তাবা জামান ও মোহাম্মদ ইউসুফ আলী।

এককভাবে: কামরুজ্জামান চৌধুরী।

সাধারণ সম্পাদক

রশিদ শিকদার-সাঈদ পরিষদ : একেএম মমিনুল হক সাঈদ।

সাজেদ-সাদেক পরিষদ : আবদুস সাদেক।

যুগ্ম সম্পাদক

রশিদ-সাঈদ পরিষদ : কামরুল ইসলাম কিসমত ও মোসাম্মাৎ আনোয়ারা সরকার।

সাজেদ-সাদেক পরিষদ : মাহাবুবুল এহছান রানা ও মোহাম্মদ ইউসুফ।

 কোষাধ্যক্ষ

রশিদ-সাঈদ পরিষদ: হাজী মো. হুমায়ুন।

সাজেদ-সাদেক পরিষদ: কাজী মইনুজ্জামান পিলা ।

সদস্য

রশিদ-সাঈদ পরিষদ: খাজা তাহের লতিফ মুন্না, বদরুল ইসলাম দিপু, সাফায়াত হোসেন, মো. আসলাম, জামিল আবদুন নাসের, মোস্তাক হোসেন মোনা, কাজী শরীফ উদ্দিন আহমেদ, নুরুল ইসলাম ফারুকী, রফিকুল ইসলাম কামাল, রেজাউল করিম রিপন, শহিদ উল্লাহ টিটু, মাহফুজুল আলম, হাজী এমএ সাত্তার, মো. হোসেন মনির, মেহেদী হাসান, তারিকুজ্জামান।

সাজেদ-সাদেক পরিষদ: আনোয়ার হোসেন খান, রফিকুল ইসলাম, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, তৌফিকুর রহমান রতন, মাহবুব মোর্শেদ আলম, জাফরুল আহসান, মাহবুব হারুন, টুটুল কুমার নাগ, হারুন-অর-রশিদ রিংকু, সৈয়দ তরিকুল ইসলাম শান্ত, জহিরুল ইসলাম মিতুল, জাহিদ হোসেন, হাজী এমএ সাত্তার, সৈয়দ মাহমুদুল হক, মাহবুব মোর্শেদ আহমেদ শামীম, মামুনুর রশিদ, মোহাম্মদ ফয়সাল আহসান উল্লাহ, মো. সাফিন ভুইয়া, মোহাম্মদ আলমগীর আলম ও মোহাম্মদ এহসান।

অনলাইন আপডেট

আর্কাইভ