ঢাকা, শনিবার 19 October 2019, ৪ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
Online Edition

চাটমোহরে ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

সংগ্রাম অনলাইন ডেস্ক: পাবনার চাটমোহরে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে আহত করেছে মুখোশধারী দুই যুবক। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা। আহত স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ওই স্কুলছাত্রী দীর্ঘদিন ধরে বোয়ালিয়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করে আসছিল। সে স্থানীয় মহেলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার বিকেলে তার নানা বাইরে কাজে যায় এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে গিয়ে বাড়ি আসতে দেরি হয়।

এই সুযোগে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে স্কুলছাত্রীর চিৎকার শুরু করলে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তার দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় মুখোশধারী দুই যুবক। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, একটি মেয়েকে ছুরিকাঘাত করা হয়েছে বলে জেনেছি।টনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ