ঢাকা, মঙ্গলবার 21 May 2019, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে বিএসএমএমইউ’এ  বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান

সংগ্রাম অনলাইন ডেস্ক: জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই চিকিৎসা সেবা দেয়া হয়।

বিএসএমএমইউ মেডিসিন অনুষদ, সার্জারি অনুষদ, শিশু অনুষদ এবং ডেন্টাল অনুষদের সব বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দসহ সংশ্লিষ্টরা এই মহতী চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নেন।

এছাড়াও সার্জারি অনুষদের রেডিওলজি এ্যান্ড ইমেজিং বিভাগের পরীক্ষা-নিরীক্ষা সংক্রান্ত সেবাসমূহসহ বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোর সেবাসমূহ চালু ছিল।

বহির্বিভাগে ১৭ই এপ্রিল শুরু হওয়া বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের চিকিৎসাসেবা প্রদান কার্যক্রমের আজ ছিল সমাপনী দিন। এবারের জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ এর প্রতিপাদ্য ছিলÑ“স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার।”

গত ১৬ এপ্রিল জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ পালন শুরু হয়। এই সপ্তাহ শেষ হবে আগামীকাল শনিবার। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে সোয়া ১১টা পর্যন্ত বিএসএমএমইউ বহির্বিভাগ-১ ও ২-এর বিভিন্ন কক্ষে বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের রোগীদেরকে চিকিৎসাসেবা দেওয়ার কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া।

এসময় বিএসএমএমইউ রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ, ভারপ্রাপ্ত পরিচালক (হাসপাতাল) ডা. মোঃ নাজমুল করিম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ