ঢাকা, বৃহস্পতিবার 17 October 2019, ২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
Online Edition

বিমান বাহিনীর জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

সংগ্রাম অনলাইন ডেস্ক: বাংলাদেশ বিমান বাহিনীর ১১০ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ বৃহস্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বাশারস্থ কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটে (সিএসটিআই) অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা বলা হয়।

এই কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১৭ জন এবং ভারতীয় বিমান বাহিনী, নাইজেরিয়া বিমান বাহিনী, পাকিস্তান বিমান বাহিনী ও শ্রীলংকা বিমান বাহিনীর এক জন করে কর্মকর্তা অংশগ্রহণ করেন।

কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার নাফিজ সালেহীন তমাল “বিমান বাহিনী প্রধানের সার্টিফিকেট এবং ট্রফি” লাভ করেন।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী বিমান বাহিনী প্রধান উত্তীর্ন সকল কর্মকর্তাকে দিকনির্দেশনা মূলক প্রেরণা দান করেন এবং এই কোর্সে ছাত্র-অফিসার প্রেরণের জন্য ভারত, নাইজেরিয়া, পাকিস্তান ও শ্রীলংকা সরকারকে ধন্যবাদ জানান।

এর আগে কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটের অধিনায়ক তার স্বাগত বক্তব্যে ওই কোর্সের প্রশিক্ষণ ও শিক্ষা কার্যক্রমের উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক সহ বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা ও বিদেশী মিশনের কূটনীতিক বা সামরিক উপদেষ্টারা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ