ঢাকা, শনিবার 19 October 2019, ৪ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
Online Edition

ব্রয়লার মুরগিতে বিষ ,হাসপাতালে ভর্তি ৭ জন

ব্রয়লার মুরগির মাংস খেয়ে একই পরিবারের ৭ জন অসুস্থ

সংগ্রাম অনলাইন ডেস্ক: ব্রয়লার মুরগির মাংস খেয়ে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নে একই পরিবারের ৭ জন অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে তারা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি। অসুস্থ সবাই রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামের বাসিন্দা।

শুক্রবার রাতে অসুস্থ ৯ জনের মধ্যে ৭ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থরা হলেন, কেসমত আলী সেখ (৫০), তার স্ত্রী জুলেখা বেগম (৪৫), মেয়ে নারগিস (২০) ও সালেহা (৩০), ছেলে জিহাদ সেখ (১০), জামাতা মিন্টু (৩০), নাতি তাহা (৫), কেয়া (৭) ও সাথি (৮)।

হাসপাতালে ভর্তি থাকা কেসমত আলী সেখ জানান, বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী শহরের মুরগি বাজারের একটি দোকান থেকে একটি ব্রয়লার মুরগি কিনে বাড়ি নিয়ে যান। রাতে ওই মুরগির মাংস পরিবারের সবাই মিলে খান।

মাংস খাওয়ার পর থেকে তাদের জ্বর, বমি ও পায়খানা শুরু হয়। শুক্রবার সন্ধ্যায় তারা অধিক অসুস্থ হয়ে পড়লে রাতে তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল আজম পিবিএকে জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে তারা অসুস্থ হয়েছেন। তাদের চিকিৎসা দিয়ে ওয়ার্ডে পাঠানো হয়েছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ