ঢাকা, মঙ্গলবার 21 May 2019, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

উল্লাপাড়ায় পুুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও ৫ মাদক বিক্রেতাকে মাদকসহ আটক করা হয়েছে করেছে পুলিশ। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

শনিবার (২০ এপ্রিল) ভোর রাত ২টার দিকে উপজেলার ঘোষগাঁতী সরকারী প্রাথমিক সংলগ্ন স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থলের আশেপাশে পৃথক অভিযানে আটক ৫ মাদক ব্যাসায়ীরা হলেন, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের ছেলে সনি আহমেদ (৩৫) এবং বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪) এবং একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের শফিকুল ইসলাম (১৯)।

এদিকে, বন্ধুকযুদ্ধে পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা ও উপ-পরিদর্শক মোশারফ হোসেন আহত হন বলে দাবি পুলিশের। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উল্লাপাড়ার থানার পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা জানান, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত ২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের শীর্ষ মাদকবিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকী বন্দুক ধারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলের আশেপাশ থেকে আরও ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামালের নামে উল্লাপাড়াসহ বিভিন্ন থানায় কমপক্ষে ১১টি মামলা রয়েছে তলে পুলিশের তদন্ত পরিদর্শক গোলাম মোস্তফা আরো জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ