ঢাকা, মঙ্গলবার 21 May 2019, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

টেকনাফে দুই গ্রুপের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে সাহাব উদ্দিন (৩২)  নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এসময় ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২, ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার ভোরে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাহাব উদ্দিন হোয়াক্যং কাঞ্জরপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। পুলিশের দাবি, তিনি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন)  রাকিবুল ইসলাম খান জানান, ভোর রাতে কাঞ্জরপাড়া পাহাড়ি এলাকায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সংবাদে  থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশ ওই স্থানে তল্লাশি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্র ও গুলাবারুদসহ উদ্ধার করে। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাকে মাদক ব্যবসায়ী সাহাব উদ্দিন বলে শনাক্ত করা হয়।

রাকিব আরও জানান, গুলিবিদ্ধ মরদেহটি কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ