ঢাকা, বুধবার 24 April 2019, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জে ৭ শিক্ষাপ্রতিষ্ঠানকে ব্যক্তিগত তহবিল থেকে ৪ কোটি ১০ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান সেলিম ওসমানের

নারায়ণগঞ্জ সংবাদদাতা: মাদকাসক্ত যুবকদের সুস্থ জীবনে ফিরিয়ে আনতে শাসনের পাশাপাশি ¯েœহ-ভালোবাসা দেয়ার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। শনিবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদানকালে এ আহবান জানান। তিনি বলেন, মাদকাসক্ত সন্তানকে অবহেলা না করে বাবা-মায়ের উচিত তাদের সাথে বন্ধুত্বের সম্পর্ক সৃষ্টি করা। তবেই তাদের সুস্থ জীবনে ফিরিয়ে আনা সম্ভব।
সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত শহর ও বন্দরের ৭টি শিক্ষাপ্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়নের জন্য তার ব্যক্তিগত তহবিল থেকে ৪ কোটি ১০ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়াও তার ব্যক্তিগত অনুদানে শহরের মর্গ্যাণ বালিকা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত বঙ্গমাতা ফজিলেতুন্নেছা মুজিব নামে নতুন ভবনেরও উদ্বোধন করা হয়।
সংসদ সদস্য সেলিম ওসমান বন্দর উপজেলায় নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়টি স্থায়ীভাবে নির্মাণের জন্য জমি কেনা বাবদ ১ কোটি ৫০ লাখ টাকা, শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে ভবনটির ৪র্থ তলা নির্মাণের জন্য প্রথম ধাপে ৭৫ লাখ টাকা, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে সীমানা প্রাচীর নির্মাণ ও অন্যান্য উন্নয়নের জন্য দ্বিতীয় ধাপের ২৫ লাখ টাকা, নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলার নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য ২৫ লাখ টাকা, শহরের মর্গ্যাণ গালর্স স্কুল এন্ড কলেজে আরো একটি নতুন ভবন নির্মাণের জন্য প্রথম ধাপে ৭৫ লাখ টাকা, দেওভোগে বিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে ঘোষণা অনুযায়ী দ্বিতীয় ধাপে ২৫ লাখ টাকা এবং সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরে বঙ্গবন্ধু অডিটোরিয়াম নির্মাণের জন্য দ্বিতীয় ধাপে ২৫ লাখ টাকার অনুদানের চেক প্রদান করেন।  এছাড়াও ধামগড় এলাকায় অসহায় দরিদ্র তৈয়ব আলীকে আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ২ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান এসব অনুদানের চেক স্কুল পরিচালনা কমিটির নের্তৃবৃন্দের হাতে তুলে দেন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাব্বি মিঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলররা।

অনলাইন আপডেট

আর্কাইভ