ঢাকা, বুধবার 24 April 2019, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

বাগমারায় কৃষি প্রণোদনা

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর বাগমারায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ২টি পৌরসভা  ও ১৬টি ইউনিয়নের কৃষককে বিনামূল্যে কৃষি প্রণোদনার কর্মসূচির  উদ্বোধনী করা হয়। শনিবার উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রণোদনা কর্মসূচীর আওতায় ৩ হাজার ৬ শত ৬ জন কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ করা হয়েছে।
এ লক্ষ্যে আয়েজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাইফ আব্দুল্লাহর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইচ চেয়ারম্যান মমতাজ আক্তার বেবীসহ বিভিন্ন দপ্তরের প্রধান, ইউনিয়নের চেয়ারম্যানগণ এবং উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত স্থানীয় কৃষক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মৌসুমে উপজেলার ৩ হাজার ৬ শত ৬ জন কৃষকের মাঝে খরিপ-১/২০১৯-২০ মৌসুমে উফশী আউশ ধান বীজ ৫ কেজি,  রাসায়নিক সারের মধ্যে ডিএপি ১৫ কেজি এবং এমওপি ১০ কেজি করে প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ