ঢাকা, বৃহস্পতিবার 17 October 2019, ২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
Online Edition

জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু

সংগ্রাম অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন স্বামী ও পুত্রবধূ। শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার মহানগর উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জীবননগর উপজেলার মহানগর উত্তর পাড়ার ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)।শুক্রবার ভোর ৫টার সময় জীবননগর শহরের মহানগর উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত আশুরা খাতুনের বড় ছেলে আব্দুল কাদের ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ভোর ৫ টার সময় তার স্ত্রী রুবিনা খাতুন (৩০) ঘুম থেকে উঠে ঘরের বাইরে বের হচ্ছিলেন। এ সময় ঘরের বাড়ান্দায় কাপড় শুকানোর জন্য টানিয়ে রাখা জিআই তার ধরে উঠানে নামার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন ছুটে আসে।এ সময় তার ছিড়ে মাটিতে পড়ে যান রুবিনা খাতুন। তাকে উদ্ধার করতে গিয়ে বাবা সমীর আলী মোল্লা (৬৮), মা আশুরা খাতুন (৫৮), ছোটভাই মাছব্যবসায়ী ওমর আলী (২৮) ও তার স্ত্রী কাকলী খাতুন (২০) ছুটে আসেন। এসময় তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। বিদ্যুতায়িত জিআই তারটি বিচ্ছিন্ন করে তাদেরকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই তার মা আশুরা খাতুন ও ভাই ওমর আলীর মৃত্যু ঘটে।

আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহামুদ্দিন হেদায়েত সেতু জানান, হাসপাতালে আনার আগেই মা ও ছেলে মারা গেছেন। বাকি দুইজনেক চিকিৎসা দেওয়া হচ্ছে। ধীরে ধীরে তাদের অবস্থার উন্নতি ঘটছে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ