শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কেন্ট লিগ খেলতে ইংল্যান্ড যাচ্ছেন আশরাফুল

স্পোর্টস রিপোর্টার : সম্প্রতি শেষ হয়েছে ডিপিএল। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ডিপিএলে তেমন সুবিধা করতে পারেননি। তবে ইংল্যান্ডের কাউন্টি দল কেন্ট আয়োজিত কেন্ট প্রিমিয়ার লিগে ডাক পেয়েছেন তিনি। তাই লিগে যোগ দিতে ইংল্যান্ড খেলতে যাচ্ছেন আশরাফুল। সাড়ে চার মাসের সম্পূর্ণ মৌসুম সেখানে কাটাবেন বাংলাদেশের হয়ে ৬১ টেস্ট, ১৭৭ ওয়ানডে এবং ২৩ টি-টোয়েন্টি খেলা আশরাফুল।

প্রিমিয়ার লিগের দল ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাবের হয়ে খেলবেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার। আগামী ৪ মে থেকে শুরু হবে টুর্নামেন্টটি। সাংবাদিকদের আলাপকালে আশরাফুল বলেন, ‘এই বছর আমি কেন্ট প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছি ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাবের হয়ে। সেখানে সাড়ে চার মাসের মৌসুম। গত মৌসুমেও ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টে খেলেছিলেন আশরাফুল। সেবার ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। ৪০ ওভারের ম্যাচ এবং ২০ ওভারের ম্যাচ খেলেছিলেন এই ডানহাতি। যদিও গত মৌসুমের পুরোটা খেলতে পারেননি তিনি, তবে এবার পুরো মৌসুম খেলবেন আশরাফুল।

ইংল্যান্ডে গ্রীষ্মের মৌসুমে সম্পূর্ণ ব্যাটিং সহায়ক উইকেটে খেলা হয়। তাই ইংল্যান্ডে ক্রিকেট খেলা বেশ উপভোগ্য আশরাফুলের কাছে। আবহাওয়া খুব গরম থাকে। আমাদের মতই গরম থাকে। বিশ্বকাপে ব্যাটিং উইকেটই হয় সাধারণত। খাঁটি ব্যাটিং উইকেট হবে। বোলারদের যদি অতিরিক্ত গতি থাকে, তাহলে অনেক কাজে দিবে। আর যদি গড়পড়তা গতি হয়। তাহলে ব্যাটিং করা অনেজ সহজ।’

 

অনলাইন আপডেট

আর্কাইভ