ঢাকা, বুধবার 1 May 2019, ১৮ বৈশাখ ১৪২৬, ২৪ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

চৌগাছায় পরীক্ষা দিয়ে ফেরার পথে ছাত্রীকে আঘাত অবস্থা আশঙ্কাজনক

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় অ্যানি খাতুন নামে এক এইচএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। সোমবার বিকেলে পরীক্ষা শেষে ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাড়ি যাওয়ার পথে পেছন থেকে আঘাত করলে তারা রাস্তায় পড়ে যায়। এতে ভাইবোন দুজনই আহত হয়।
আহতের ভাই রাকিবুর রহমান জানায়, সে এবার একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা দিচ্ছে। পরীক্ষাহলে বসার সিট নিয়ে চৌগাছার স্বরূপদহ এলাকার আরেক ছাত্রের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। সেসময় ওই ছেলে তাকে শাসায়, বাড়ি যাওয়ার সময় সে দেখে নেবে। বিকেলে তার বোন অ্যানির পরীক্ষাশেষে তারা দুজন মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিল। ওইসময় পেছন থেকে সেই ছেলে তাকে লক্ষ্য করে বাঁশ দিয়ে আঘাত করে। কিন্তু আঘাতটি বোনের ঘাড়ে লাগে এবং তারা মোটরসাইকেল থেকে পড়ে যায়। এতে অ্যানি রক্তাক্ত জখম হয়। তাকে প্রথমে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতিতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের ডা. মনিরুজ্জামান জানান, মেয়েটির মাথায় আঘাত লেগেছে; প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। পরীক্ষা-নিরীক্ষা ছাড়া এখন কিছুই বলা যাচ্ছে না।
 যোগাযোগ করা হলে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, 'এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। কেউ অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।'
অ্যানি ও রাকিবুর ঝিনাইদহের মহেশপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের মিজানুর রহমানের সন্তান। অ্যানি  চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের ছাত্রী। সে কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছে। আজ বিকেলে তার ‘ব্যবসায় উদ্যোগ’ পরীক্ষা ছিল।
তিন নেতা গ্রেফতার : যশোরের চৌগাছায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপির তিন নেতাকে গ্রেফতার করেছে। সোমবার রাতে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চৌগাছা পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, পৌর বিএনপির যুগ্মসাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর নাজমুজ্জামান খোকন ও স্বরুপদাহ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ডা.আমিনুর রহমান। চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই  আকিকুল ইসলাম আদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট ছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ