ঢাকা, শুক্রবার 3 May 2019, ২০ বৈশাখ ১৪২৬, ২৬ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত॥ আহত ৬

 

সংগ্রাম ডেস্ক : গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় নাটোর, টাঙ্গাইল, ঢাকা ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৬ জন আহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রেরিত খবর : 

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ দুজন নিহত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় ও সকালে এসব দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন শিকদার জানান, বুধবার সন্ধ্যায় বনপাড়া-লালপুর সড়কের হারোয়া রহিমের বটতলা মোড়ে ব্যাটারী চালিত দুটি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রাস্তায় ছিটকে পড়ে ভ্যানের যাত্রী উপজেলার বাহিমালি গ্রামের মন্তাজ আলীর স্ত্রী জুলেখা বেগম (৩৬) ঘটনাস্থলেই মারা যান। এর আগে সকালে নাটোর-পাবনা মহাসড়কের গোধড়া এলাকার মেসার্স এসএমকে ইটভাটার মাটি বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে গেলে ট্রাকের নীচে চাপা পড়ে চালক উপজেলার মালিপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে তারেক মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : কালিহাতীতে ট্রাকের পিছনে সিএনজির ধাক্কায় এক ধান কাটা মওসুমী শ্রমিক নিহত ও ৬ জন আহত হয়েছে। নিহত শ্রমিক নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গড়ধর্মপাল রাধাপাড়া গ্রামের মতিলাল পালের ছেলে কমল (২৫)। আহতরা হলো- একই গ্রামের নিহতের চাচা অবিনাশ ওরফে কালটু, জব্বারের দুই ছেলে সাইদ ও লিটন, সবীন রায়ের দুই ছেলে প্রবীর ও প্রতাপ ও সিএনজি চালক এলেঙ্গার চাঁন্দে ড্রাইভারের ছেলে আজিজুল। 

১ মে বুধবার দিবাগত ভোর রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের পাশে এ দুর্ঘটনাটি ঘটে। 

কালিহাতী থানার পরিদর্শক এসআই আব্দুল ওয়াহাব জানান, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার ৬ জন মৌসুমী শ্রমিক সখিপুর উপজেলার গোহাইলবাড়ী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক এস.এম আব্দুর রবের কৃষি জমিতে ধান কাটার উদ্দেশ্যে এলেঙ্গা থেকে সিএনজি যোগে রওনা হয়ে ঘটনাস্থলে পৌঁছালে পাথর ভর্তি দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি বাসু দেব সিনহা জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

সাভার সংবাদদাতা : সাভারে যাত্রীবাহী বাস চাপায় নুরজাহান নামের (৩০) এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা মধুমতি টাইলস এর সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে উলাইল এলাকায় আল মুসলিম গার্মেন্টস এ যাওয়ার পথে ওই পোশাক শ্রমিক মধুমতি টাইলস এর সামনে পৌঁছেলে পিছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই শ্রমিক নিহত হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় কবির বিশ্বাস (৪২) নামে এক করিমন চালকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহ¯পতিবার সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ডিঙ্গেদহ বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত কবির বিশ্বাস চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের রেজাউল বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কবির বিশ্বাস করিমন নিয়ে সরোজগঞ্জ বাজার থেকে চুয়াডাঙ্গায় আসছিলেন। তিনি ডিঙ্গেদহ বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক করিমনটিকে ধাক্কা দেয়। এতে ওই করিমন চালক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসার কয়েক ঘণ্টা পর তিনি মারা যান। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালক নিহত

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুরের শিবচরের ক্রোকচর এলাকায় বৃহস্পতিবার দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্র উল্টে চালক ইমন (২০) নিহত হয়েছে। নিহত ইমন শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকার আবুল বেপারীর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে চালক ইমন মাহিন্দ্রা চালিয়ে শিবচর শহরে আসছিল। পথিমধ্যে ক্রোকচর নামক এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রাটি উল্টে খাদে পড়ে যায়, এতে চালক ইমন মাহিন্দ্রের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা ইমনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ