ঢাকা, বুধবার 8 May 2019, ২৫ বৈশাখ ১৪২৬, ২ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

ওলামা মাশায়েখ ও এতিমদের সম্মানে ইফতার মাহফিল বিএনপির

গতকাল মঙ্গলবার রাজধানীর লেডিস ক্লাবে ওলামা মাশায়েখ ও এতিমদের সম্মানে বিএনপির উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয় -সংগ্রাম

স্টাফ রিপোর্টার: কারাবন্দী বেগম খালেদা জিয়ার পক্ষে ওলামা-মাশায়েখ ও এতিমদের সম্মানে ইফতার মাহফিল দিয়েছে বিএনপি। গতকাল মঙ্গলবার রমযানের প্রথম রোজায় ইস্কাটন গার্ডেনে লেডিস ক্লাবে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
 তেঁজগাও ও শান্তিনগর এতিখানার কয়েকশ’ এতিম শিক্ষার্থী এই ইফতারে অংশ নেয়। ওলামা-মশায়েখদের মধ্যে বাংলাদেশ ইসলামিক বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মাওলানা সাইয়েদ কামালউদ্দিন জাফরি, বাংলাদেশ মসজিদ মিশনের মহাসচিব মাওলানা খলিলুর রহমান মাদানী, চট্টগ্রামের মিশ্বেরসরাই পীর সাহেব মাওলানা আবদুল মোমেন নাসেরী ছিলেন। ওলামা-মাশায়েখ ও এতিমদের পাশে নিয়ে ইফতার করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এছাড়া ইফতারে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুল কাইয়ুম, সদ্য কারামুক্ত চেয়ারপার্সনের বিশেষ সহকারি অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, আবদুস সাত্তার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, জন গোমেজ, অমলেন্দু অপু, জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক মাওলানা শাহ মো. নেছারুল হক ও সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতারের আগে মাওলানা শাহ মো. নেছারুল হক মোনাজাত পরিচালনা করেন।
গত বছর ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট মামলায় ৫ বছরের কারাদন্ডের পর পুরনো ঢাকার কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপার্সন। শারীরিকভাবে গুরুতর অসুস্থ হওয়ার গত ১ এপ্রিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়(বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ