ঢাকা, ‍বৃহস্পতিবার 9 May 2019, ২৬ বৈশাখ ১৪২৬, ৩ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

সরকারের ইসলাম বিরোধী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হচ্ছে -মকবুল আহমাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং খুলনা মহানগরী শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদসহ ৫ জন নেতা-কর্মীকে গত ৬ মে দিবাগত রাতে নিজ নিজ বাসা থেকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ। তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে মাওলানা আবুল কালাম আজাদসহ ৫ জন নেতা-কর্মীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, পবিত্র মাহে রমাদানের শুরুতেই সরকার অন্যায়ভাবে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার শুরু করেছে। অথচ সরকারের উচিত ছিল রমাদানের পবিত্রতার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের অহেতুক গ্রেফতার করে জুলুম-নির্যাতন চালানো বন্ধ রাখা। যাতে তারা সকলে শান্তিতে সিয়াম পালন করতে পারেন। কিন্তু তার পরিবর্তে সরকার গ্রেফতার অভিযান চালিয়ে অন্যায়ভাবে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। এ ঘটনার মধ্য দিয়ে সরকারের ইসলাম বিরোধী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হচ্ছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
জুলুম-নির্যাতন ও গ্রেফতার অভিযান বন্ধ করে মাওলানা আবুল কালাম আজাদসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ