বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

স্ত্রীকে হত্যার পর দুই সন্তান নিয়ে স্বামী উধাও

 খুলনা অফিস : বাগেরহাটের শরণখোলার খোন্তাকাটা ইউনিয়নে লাকি বেগম (২৪) নামের এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোর রাতে ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে স্বামী নুরুল আমিন তার নিজ বাড়িতে স্ত্রীকে হত্যা করে দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ করেন নিহতের পরিবার। নিহত লাকি আমড়াগাছিয়া গ্রামের কাজীবাড়ির খলিলুর রহমানের মেয়ে। অভিযুক্ত নুরুল আমিন আব্দুল হক চৌকিদারের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাত ১০টা থেকে ভোর সাড়ে ৫টার মধ্যে যে কোনো সময় নুরুল আমিন তার স্ত্রীকে মারপিট করে হত্যা করে। পরে স্ত্রীর ভাইকে ফোন করে বলেন ‘তোমার বোনকে মারপিট করা হয়েছে। সে খুব অসুস্থ বেঁচে থাকলে হাসপাতালে নিয়ে যাও’।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফিজুর রহমান শেখ বলেন, নিহতের ভাইয়ের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই নুরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডটি ঘটেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ