ঢাকা, ‍শনিবার 11 May 2019, ২৮ বৈশাখ ১৪২৬, ৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

নেতা-কর্মীদের হত্যা করে আদর্শবাদী আন্দোলনকে নিশ্চিহ্ন করা যায়না

জামায়াত দলীয় সাবেক এমপি বাংলাদেশ জামায়াতে ইসলামী’র কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, ইসলামী আন্দোলন নিছক দুনিয়াবী কোন সংগ্রামের নাম কিংবা ক্ষমতার রাজনীতি নয় বরং ইসলামী আদর্শকে ব্যক্তি ও সমাজ জীবনে পূর্ণাঙ্গভাবে প্রতিষ্ঠা করার আন্দোলন। শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী আজীবন ইসলামী আদর্শ প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন। ইসলামী আন্দোলনের নেতা- কর্মীদের হত্যা করে একটি আদর্শবাদী আন্দোলন নিশ্চিহ্ন করা যায় না। শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী জামায়াতে ইসলামীর সাবেক আমীর, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, সাবেক জাতীয় সংসদ সদস্য ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেমে দ্বীন ছিলেন। তাঁর বিরুদ্ধে জঘন্য অপবাদ আর মিথ্যা অভিযোগে তাঁকে বিচারিক হত্যা করা হয়েছে। ২০১৬ সালের ১০ মে রাতে তাঁেক ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করার মাধ্যমে দেশ থেকে ইসলামী আন্দোলনকে নিশ্চিহ্ন করার জন্য এই জঘন্য হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। মহান আল্লাহ তাঁর শাহাদাতকে কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন। আমীন।
শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীর ৩য় শাহাদাত বার্ষিকী উপলক্ষে জামায়াতে ইসলামী হালিশহর থানা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জামায়াত নেতা এ,টি,এম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জামায়াত নেতা আবু আব্দুল্লাহ, ফিরোজ কামাল প্রমুখ।
চকবাজার থানা জামায়াত : 
শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী’র স্মরণে জামায়াতে ইসলামী চকবাজার থানার উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল থানা সেক্রেটারি আহমদ খালেদুল আনোয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা গোলাম রহমান, মামুনুর রশিদ, আব্দুল হান্নান প্রমুখ।
আলোচনা সভা শেষে বক্তারা মাওলানা নিজামী সহ যারা দ্বীনের পথে জীবন বিলিয়ে দিয়েছেন সেই সকল শহীদদের সর্বোচ্চ মর্যাদা কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত কামনা করা হয়। 
এছাড়া মহানগরীর বিভিন্ন থানার উদ্যোগে সাবেক আমীর মাওলানা নিজামীর শাহাদাত দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ