ঢাকা, ‍শনিবার 11 May 2019, ২৮ বৈশাখ ১৪২৬, ৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

সেনাকল্যাণ সংস্থা প্রদত্ত শিক্ষাবৃত্তির চেক বিতরণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কৃতী শিক্ষার্থীদের জন্য সেনা কল্যাণ সংস্থা কর্তৃক প্রদত্ত শিক্ষা বৃত্তির চেক বিতরণ করছেন চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য সেনাকল্যাণ সংস্থা কর্তৃক প্রদত্ত শিক্ষা বৃত্তির চেক বিতরণ অনুষ্ঠান ১৭ এপ্রিল ২০১৯ বেলা ১১ টায় চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কৃতি শিক্ষার্থীদের চেক বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এসময় চবি মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার উপস্থিত ছিলেন।
মাননীয় উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা যারা কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় বৃত্তির জন্য মনোনীত হয়েছে তারা অত্যন্ত মেধাবী।
এ বৃত্তি তাদের ভবিষ্যৎ শিক্ষাজীবনে এগিয়ে যাওয়ার জন্য প্রেরণা যোগাবে। মাননীয় উপাচার্য বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে যথাসময়ে শিক্ষাজীবন শেষ করে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক চেতনায় উজ্জীবিত থেকে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক চেতনা ধারণ করে দেশ-জাতির উন্নয়ন-অগ্রগতিতে কাঙ্খিত ভূমিকা রাখার আহবান জানান।
পরে মাননীয় উপাচার্য বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক হস্তান্তর করেন।
চেক বিতরণ অনুষ্ঠানে চবি অনুষদসমূহের ডিনবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, হলসমূহের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি এবং ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, অফিস প্রধানবৃন্দ এবং বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য চবি’র বিভিন্ন বিভাগের ৩৯ জন শিক্ষার্থীকে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ