ঢাকা, রোববার 26 May 2019, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

সাভারে মিনিবাস খাদে পড়ে নিহত ১ আহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক: সাভারের বলিয়ারপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে শনিবার সকালে হাতিল কমপ্লেক্সের স্টাফবাহী একটি মিনি বাস খাদে পড়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত চারজন।

নিহত হিমু (২৫) হাতিল কমপ্লেক্সের হিসাব রক্ষক কর্মকর্তা। আহতদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ জানান, রাজধানীর মিরপুর থেকে আশুলিয়ার জিরানী এলাকার উদ্দেশ্যে ছেড়ে আসা হাতিল কমপ্লেক্সের একটি মিনিবাস ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই হাতিল কমপ্লেক্সের হিসাব রক্ষক কর্মকর্তা হিমু নিহত হন। আহত হন আরও অন্তত চারজন।

তিনি বলেন, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঢাকার ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করার সময় দুর্ঘটনায় এক শ্রমিক নিহত হয়েছে। তার নাম আবুল হাসেম (৪০)।- ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ