শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ॥ ট্রাক উল্টে ২ ভাই নিহত

রাজশাহী অফিস : রাজশাহীতে কবুতর নিয়ে দ্বন্দ্বের জেরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে ধান বোঝায় একটি ট্রাক উল্টে ২ ভাই নিহত হয়েছেন।
রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ উত্তরপাড়া এলাকায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আনোয়ারুল হক (৫৫) এলাকার আবদুল আজিজের পুত্র এবং পেশায় রাইস মিলের ব্যবসায়ী। শনিবার রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। পুলিশ বলছে, কবুতর নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষরা এই হত্যাকা- ঘটায়। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। কাশিয়াডাঙ্গা থানার পুলিশ জানায়, শনিবার আনোয়ারুল হকের একটি কবুতর তার প্রতিবেশী আনোয়ার হোসেনের বাড়িতে গেলে আনোয়ার কবুতরটি ধরেন। বিষয়টি জানতে পেরে আনোয়ারুল হক তা চাইতে যান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে গেলে আনোয়ারুলকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। গুরুতর আহত অবস্থায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দুই ভাই নিহত : রাজশাহীর মোহনপুরে ধান বোঝাই একটি মিনি ট্রাক রাস্তার পাশে খাদে পড়ে দুই ভাই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ড্রাইভারসহ আরো দুইজন। সোমবার সকালে মোহনপুর মেডিকেল মোড়ে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর এলাকার পলান সরকারের ছেলে মোহন (২৮) ও তার চাচাতো ভাই রাশেদ (২৩)। এ ঘটনায় আহতরা হলেন, একই এলাকার শাহজাহানের ছেলে শফিকুল ইসলাম (৩২) ও ট্রাকের ড্রাইভার জামাল সরকারের ছেলে সাগর হোসেন (২০। মোহনপুর থানার পুলিশ জানায়, সোমবার সকালে ধান বোঝাই একটি মিনি ট্রাক নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রাকটি মোহনপুর মেডিকেল মোড়ে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোহন ও রাশেদের মৃত্যু হয়। তারা ট্রাকে থাকে ধানের বস্তার ওপরে বসে ছিলেন।
রাজশাহীতে মানববন্ধনে নার্স তানিয়া ধর্ষণ ও
হত্যার বিচার দাবি
কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহিনূর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় দ্রুত বিচারের দাবি জানানো হয়েছে। গত রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের সামনে এ লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন থেকে বক্তারা তানিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। সেই সঙ্গে পৈশাচিক ও ন্যক্কারজনক এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শান্তি নিশ্চিতের জোর দাবি জানানো হয়। এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি প্রদানে কালক্ষেপণ হলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে এ দাবি আদায় করা হবে। ডেপুটি নার্স সুপার সুফিয়া মন্ডলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মেডিকেল কলেজ নার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ময়েজউদ্দিন, বিএনএ-এর সভাপতি ইলোরা পারভীন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ