ঢাকা, মঙ্গলবার 21 May 2019, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩

 

সংগ্রাম অনলাইন ডেস্ক: কক্সবাজার সদর ও টেকনাফ উপজেলায় পৃথক ঘটনায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ দু’জন রোহিঙ্গাসহ তিনজন নিহত হয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাত ২টার দিকে টেকনাফের ম্যারিন ড্রাইভ রোডস্থ শ্যামলাপুর নামকস্থানে পুলিশের সাথে বন্দুক ‘মানবপাচারকারী’ দুই রোহিঙ্গা নিহত হয়েছে।

নিহতেরা হলেন- শ্যামলাপুর ২৩ নং রোহিঙ্গা ক্যাম্পের আব্দুর রহমানের ছেলে আজিম উদ্দিন (২২) ও উখিয়া জামতলির ১৫ নং রোহিঙ্গা ক্যাম্পের রহমান আলীর ছেলে আব্দুস সালাম (৫২)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে গেলে ‘মানবপাচারকারীরা’ পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়লে পুলিশও পাল্টাগুলি ছোড়ে।

গোলাগুলিতে ঘটনাস্থলেই দুই ‘মানবপাচারকারী’ নিহত হয় জানিয়ে ওসি প্রদীপের দাবি, ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং পাঁচটি বুলেট উদ্ধার করা হয়।

এদিকে মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার কাটাপাহার এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ সায়েদিুল মোস্তফা বুলু (৪৪) নামে এক সন্দেহভাজন ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত বুলু পাহারতলীর জহির হাজির ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ৪০০ ইয়াবা, একটি দেশে তৈরি বন্দুক ও দুটি গুলি উদ্ধার করা হয়।

মোস্তফার বিরুদ্ধে থানায় একাধিক মামলা ছিল বলেও জানান ওসি ফরিদ উদ্দিন ।- ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ