ঢাকা, মঙ্গলবার 15 October 2019, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
Online Edition

ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সংগ্রাম অনলাইন ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মর্ডান কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভেিযাগে ধর্ষক মিল্টন ফকিরের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ওই স্কুলের সহপাঠিরা। মঙ্গলবার (১৩ মে) সকাল ১০টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের কুশলী বাজারের হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষক ও সহপাঠিরা। এসময় ধর্ষনকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবীতে বিভিন্ন শ্লোগান দেয় মানববন্ধনকারীরা।

 

পরে সেখানে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় বক্তব্য রাখেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখ সাইফুল ইসলাম, এজি কিন্ডারগার্টেনের সাধারন সম্পাদক মো: হাফিজুর রহমান, মর্ডান কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক এম মতিয়ার রহমান। এসময় বক্তরা, ধর্ষনকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবী জানিয়ে শিশু ও নারী নির্যাতন বন্ধে কার্যকারী পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

প্রসঙ্গত, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মামাবাড়ি বেড়াতে গিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় (৯ মে) মডার্ন কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন করে মিল্টন ফকির (২৫)। এ ঘটনায় অভিযোগ দায়ের হলে গত শুক্রবার (১০ মে) সকালে জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষকের মা সাহেদা বেগম, বোন রুমাসহ চারজনকে আটক করলেও ধর্ষক মিল্টন ফকির পালিয়ে যায়।

পরে গত শনিবার (১১ মে) ভোর রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে মিল্টন ফকিরকে গ্রেপ্তার করে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ