ঢাকা, রোববার 15 September 2019, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

পগবার আগমন পছন্দ নয় রামোসের

সংগ্রাম অনলাইন ডেস্ক: পগবাকে দলে পেতে চুক্তির খুব কাছে চলে গেছে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড।কিন্তু রিয়াল অধিনায়কের তা মোটেও পছন্দ নয়।এজন্য রীতিমত উঠেপড়ে লেগেছেন তিনি। এমনকি, বর্ণবাদী মন্তব্য করতেও পিছপা হচ্ছেন না।তার মতে, মতে সান্তিয়াগো বার্নাব্যুতে পগবার পা পড়লে দূষিত হবে পরিবেশ!

বার্সেলোনা ভিত্তিক পত্রিকা ডন ব্যালন প্রতিবেদনে লিখেছে, পগবাকে কোনভাবেই মাদ্রিদে চান না রামোস। সেজন্য অনেকটা ‘পগবা ঠেকাও’ আন্দোলনের কর্মসূচি দিয়ে ম্যানইউ তারকাকে দলে টানতে নিষেধ করেছেন লস ব্লাঙ্কোস দলপতি!

ইউরোপের বিভিন্ন গণমাধ্যমের খবর,  ইংলিশ ক্লাবের চাওয়া ১৮৮ মিলিয়ন ইউরো। কিন্তু স্প্যানিশ ক্লাবটির ইচ্ছা খরচটা যেন কোনভাবেই ১৫০ মিলিয়নের বেশি না ওঠে। এরপরও কোনো উপায় না মিললে বাকি খরচটা ধীরেসুস্থে পরিশোধে ইচ্ছুক রিয়াল।

কিন্তু রামোস চান যতটুকু এগিয়েছে রিয়াল, সেখানেই যেন থেমে যায়। তার মতে, বার্নাব্যু সংস্কৃতির সঙ্গে একদমই বেমানান পগবা। শুধু তাই নয়, ড্রেসিংরুমের জন্য পগবা একজন ক্ষতিকারক খেলোয়াড় বলেও মত তার!

পগবা মাদ্রিদে এলে তার জনপ্রিয়তায় টান পড়তে পারে, এমন শঙ্কা থেকেই নাকি রামোসের এমন দাবি! রিয়াল অধিনায়ক চান না, আরেকজন গ্যারেথ বেল হয়ে উঠুন ২০১৮ বিশ্বকাপজয়ী মিডফিল্ডার। পাঁচ মৌসুম মাদ্রিদে কাটানোর পরও এখন পর্যন্ত রিয়ালের খেলোয়াড়দের আপন করে নিতে পারেননি ওয়েলস ফরোয়ার্ড।

অনলাইন আপডেট

আর্কাইভ