ঢাকা, বুধবার 22 May 2019, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

বিজেএমসির সঙ্গে স্বস্তির ড্র চট্টগ্রাম আবাহনীর

স্পোর্টস রিপোর্টার : পিছিয়ে পড়ার পর শেষ দিকের গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে টিম বিজেএমসির সঙ্গে ড্র করেছে চট্টগ্রাম আবাহনী।নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে মঙ্গলবার দুই দলের ম্যাচটি ১-১ ড্র হয়। গত  জানুয়ারি লিগের প্রথম পর্বেও দুই দল পয়েন্ট ভাগাভাগি করেছিল।প্রথমার্ধের শেষ দিকে স্যামসন ইলিয়াসুর গোলে এগিয়ে যায় অবনমন অঞ্চলে থাকা বিজেএমসি। সতীথের্র বাড়ানো বল ধরে দূরপাল্লার কোনাকুনি শটে জাল খুঁজে নেন নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।

৮৪তম মিনিটে চট্টগ্রামের দলটিকে সমতার স্বস্তি এনে দেন মোমোদু বাহ। সতীথের্র ফ্রি কিকের পর ডি-বক্সের জটলার ভেতর থেকে হেডে লক্ষ্যভেদ করেন গাম্বিয়ার এই ফরোয়ার্ড।১৫ ম্যাচের চার জয় ও ছয় ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চট্টগ্রাম। লিগে এখন পর্যন্ত কোনো জয় না পাওয়া বিজেএমসি চার ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে আছে তলানিতে।

 ফের হোঁচট চ. আবাহনীর, ১২২ দিন জয়হীন বিজেএমসি : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৫তম রাউন্ড শেষে একটি মাত্র দলই এখনও পর্যন্ত কোনো জয়ের দেখা পায়নি। লিগ শুরু হয়েছে ১৮ জানুয়ারি, দিনের হিসেবে প্রায় ১২২ দিনেও জয়ের স্বাদ পায়নি দলটি। তাই ঠাঁই হয়েছে ১৩ দলের সবার নিচে অবনমন জোনে। দলটির নাম টিম বিজেএমসি।

মঙ্গলবার (২১ মে) শহীদ ভুলু স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে হারাতে হারাতেও পূর্ণ পয়েন্ট নিয়ে ফিরতে পারেনি টিম বিজেএমসি। এগিয়ে থেকেও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মিলন মোল্লার দলকে।

ঘাসহীন এবড়ো থেবড়ো মাঠেই খেলা হলো ১৫তম রাউন্ডের। বল যেন মাটি থেকে আকাশেই বেশি সময় কাটিয়েছে। এমন মাঠেও গোল নিয়ে মাঠ ছাড়া যে কোনো দলের জন্য স্বস্তির ব্যাপার।

ম্যাচে টানা ১৪ ম্যাচে জয়হীন টিম বিজেএমসিই গোলের দেখা পায় আগে। ইউসুফের পাস থেকে ডি-বক্সের বাইরে থেকে স্যামসন ইলিয়াসুর দুর্দান্ত শটে লিড নেয় বিজেএসসি। এই নাইজেরিয়ানের গতির শট জায়গা খুঁজে নেয় গোলবারের ঠিক ডান প্রান্ত দিয়ে। লিড পাওয়া বিজেএমসি চট্টলার দলটিকে ধরেই রেখেছিল ৮৪ মিনিট পর্যন্ত।পরে ম্যাচে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। হেড থেকে গোল করে বসেন মামাদো বাহ। তার গোলেই টানা হার এড়ালো আকাশি-নীলরা (১-১)। প্রথম লেগেও আবাহনীকে আটকে দিয়েছিল টিম বিজেএমসি।

আগের ম্যাচের মতো আজকের ম্যাচেও ড্র নিয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে দু’দল। ১৫ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ছয়ে চট্টগ্রাম আবাহনী। ৫ ড্র আর ১০ হারে ৫ পয়েন্ট নিয়ে সবার নিচে টিস বিজেএমসি।

অনলাইন আপডেট

আর্কাইভ