ঢাকা, সোমবার 21 October 2019, ৬ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী
Online Edition

কোপা আমেরিকা: মেসির সাথে দিবালা, বাদ পড়লেন ইকার্দি  

সংগ্রাম অনলাইন ডেস্ক:-  আসন্ন কোপা আমেরিকার জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। এ দলে চমক বলতে অফ ফর্মে থাকা ফরোয়ার্ড পাওলোর দিবালা স্থান পেলেও কোচ লিওনেল স্ক্যালনির দলে ঠাঁয় হয়নি স্ট্রাইকার মাউরো ইকার্দির।

জুভেন্টাস তারকা দিবাল ৩০টি লিগ ম্যাচে গোল করেছেন মাত্র ৫টি। অপরদিকে ইন্টার মিলানের হয়ে ১১টি গোল করেছেন ইকার্দি।

মঙ্গলবার ঘোষিত এ দলে আর্জেন্টিনার হয়ে নেতৃত্ব দিবেন বিশ্বের অন্যতম সেরা ফুবলার লিওনেল মেসি। দেশের হয়ে ট্রফি জেতার আরও একটি সুযোগ এসেছে তার সামনে।

ক্রিকেট বিশ্বকাপ শেষ হতেই আগমী ১৪ জুন থেকে ব্রাজিলে বসবে এবারের কোপা আমেরিকার আসর। আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী স্বাগতিক ব্রাজিল তিনদিন আগেই তাদের দল ঘোষণা করেছে।

এবারের কোপা আমেরিকায় বি-গ্র্রপে থাকা আর্জেন্টিার সাথে আরও রয়েছে কলম্বিয়া, প্যারাগুয়ে ও কাতার। অপরদিকে এ-গ্রুপে থাকা ব্রাজিলের সাথে রয়েছে বলিভিয়া, ভেনিজুয়েলা ও পেরু। এছাড়া সি-গ্রুপে রয়েছে উরুগুয়ে, ইকুয়েডর, জাপান ও চিলি।

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, আগুস্তিন মার্চেসিন, এস্তেবান আন্দ্রাদা।

ডিফেন্ডার: হুয়ান ফইথ, নিকোলাস ওতামেন্দি, হের্মান পেস্সেইয়া, নিকোলাস তাগলিয়াফিকো, রামিরেস ফুনেস মোরি, রেনসো সারাভিয়া, মার্কোস আকুনা, মিল্তন কাসকো।

মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, জিওভানি লো সেলসো, এসেকিয়েল পালাসিও, রবের্তো পেরেইরা, রদ্রিগো দে পল, আনহেল দি মারিয়া।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সের্হিও আগুয়েরো, লাউতারো মার্তিনেস, পাওলো দিবালা, মাতিয়াস সুয়ারেস।- ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ