ঢাকা, বৃহস্পতিবার 23 May 2019, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

ইবনে সিনা সাভারে কনসালট্যান্টদের সম্মানে ইফতার মাহফিল

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার সাভারের উদ্যোগে কনসালট্যান্টদের সম্মানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেন্টারের অ্যাডমিন ইনচার্জ মোহাম্মদ মোস্তফা মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম। 

তিনি বলেন, আমাদের জীবনে রমযানুল মোবারকের গুরুত্ব অপরিসীম। রমযান হচ্ছে আত্মশুদ্ধি ও তাকওয়া অর্জনের মাস। তাই তাকওয়া অর্জনে ঈমান ও আত্মপোলব্ধির সাথে সিয়াম পালনের পাশাপাশি অসুস্থ ও অসহায় মানুষের সেবায় অধিকতর যত্নবান হওয়া আমাদের একান্ত কর্তব্য। পরিশেষে তিনি মহান আল্লাহর পক্ষ থেকে রহমত, মাগফেরাত ও নাজাত লাভের আশায় সকলকে সাথে নিয়ে দোয়া মুনাজাত করেন ।

ইফতার মাহফিলে বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ও স্থানীয় বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও সাভার প্রেস ক্লাবের সভাপতি নাজমুস সাকিব, ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের রেজিওনাল ম্যানেজার গোলাম কিবরিয়া মাসুদ, সাভার জোন মার্কেটিং ইনচার্জ মো: সাইফুর রহমান, ইবনে সিনা সাভার শাখার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিন মো: আব্দুর রাকিব, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার একাউন্টস মো: আমিরুল ইসলামসহ সেন্টারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন । প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ