ঢাকা, শুক্রবার 31 May 2019, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ রমযান ১৪৪০ হিজরী
Online Edition

সিংহের মুখ থেকে কুকুরের বেঁচে ফেরার ভাইরাল ভিডিও

৩০ মে, ইন্টারনেট : জিম্বাবুয়ের এক সাফারি পার্কে সিংহের মুখ থেকে এক কুকুরের পালিয়ে বাঁচার ভিডিও ভাইরাল হয়েছে। নিজের অভিনয় আর পালের অন্যান্য কুকুরের সংঘবদ্ধ প্রচেষ্টায় সে রক্ষা পেয়েছে। ইউটিউবে ১৬ মে শেয়ার করা ভিডিওটি এরই মধ্যে ২৭ লাখেরও বেশি মানুষ ক্লিক করেছে।

হুয়াঙ্গে ন্যাশনাল পার্কে প্রতিদিন অনেক পর্যটক আসেন বনের প্রাণীদের প্রাকৃতিক পরিবেশে বিচরণ দেখতে।  প্রায়ই দর্শণার্থীদের চোখে সিংহের শিকার করার দৃশ্য চোখে পড়ে।  তবে বুদ্ধি খাটিয়ে এমন বিপদ থেকে যে প্রাণ বাঁচিয়ে ফেরা সম্ভব, এক বুনো কুকুর তা দেখিয়ে দিয়েছে।

জার্মান সংবাদমাধ্যম ডয়চে ভেলের ওয়েবসাইটে প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায়, এক বুনো কুকুরের ঘাড়ে কামড় দিয়ে আছে এক সিংহ। কুকুরটির শরীরেও নড়াচড়ার লেশমাত্র নেই।  একেবারে মরার মতো করে ছিল সে।  কুকুরটির পালের অন্যরা তখন নানাভাবে সিংহকে বিরক্ত করছিলো।

শুরুতে পালের অন্য কুকুরদের পাত্তা না দিলেও,  মুখের কুকুরটি মারা গেছে নিশ্চিত হওয়ার পর তাকে মুখ থেকে ফেলে আশেপাশের কুকুরগুলোর প্রতি গর্জন করে ওঠার চিন্তা করে সিংহটি। তবে মুখের কুকুরটিকে মাটিতে রাখতেই সে  এক ছুটে সিংহের আওতার বাইরে চলে যায়। কুকুরের এই কাণ্ড দেখে অবাক দর্শকরাও। 

অনলাইন আপডেট

আর্কাইভ