ঢাকা, বুধবার 12 June 2019, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কুমারখালীতে নিখোঁজের দুইদিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা: কুষ্টিয়ার কুমারখালীতে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে আলফাজ উদ্দিন (৭৩) নামক এক বৃদ্ধের লাশ উদ্ধা করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের লিয়াকত আলীর বাড়ির পিছনের ডোবা থেকে এই লাশ উদ্ধার কর হয়। মৃত আলফাজ উদ্দিন একই গ্রামের পূর্বপাড়ার মৃত পাচুঁ সর্দারের ছেলে।

সরেজমিন গিয়ে নিহতের ছেলে আব্দুল লতিফ, উপস্থিত প্রতিবেশী ও পুলিশ সুত্রে জানা যায়, প্রায় ৪০ বছর ধরে আলফাজ উদ্দিন ঘর ছেড়ে বিভিন্ন মানুষের বাড়ি, স্থানীয় মসজিদ ও মাদ্রাসাতে ঘুরে ঘুরে জীবন যাপন করতেন। মসজিদে মুয়াজ্জিনের দায়িত্বও পালন করতেন তিনি। বিভিন্ন স্থানে ঘুরে বেড়ালেও লিয়াকতের বাড়িতেই বেশি থাকতেন।

এবিষয়ে লিয়াকত বলেন, সে আমাদের বাড়িতেই বেশি থাকত, বেশকিছু দিন জ্বরসহ অন্যান্য রোগে ভুগতেছিল। গত ৮ জুন থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না, আজ হঠাৎ পুকুরে তার লাশ ভেসে উঠেছে।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সে দীর্ঘদিন ধরে নিজ বাড়ির বাইরে জীবন-যাপন করে আসছে। প্রাথমিক ভাবে কিছুই বলা যাচ্ছে না। সুষ্ঠ তদন্তের জন্য লাশ কুষ্টিয়া মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ