ঢাকা, শুক্রবার 14 June 2019, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

পাকিস্তানের বিপক্ষে ভারত ফেভারিট -কপিল

বিশ্বকাপের দ্বাদশ আসরের হাই-ভোল্টেজ ম্যাচে আগামী রোববার মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। ময়দানি লড়াই শুরুর আগে চলছে আলোচনা-বিশ্লেষণ, কথার লড়াই। তাতে যোগ দিলেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। কিংবদন্তি অলরাউন্ডারের মতে, পাকিস্তানের বিপক্ষে ফেভারিট হিসেবেই মাঠে নামবেন বিরাট কোহলিরা।

ভারতের ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল বলেন, ‘প্রথম দুই ম্যাচে সহজে জিতে আমরা দারুণভাবে শুরু করেছি। আশা করি টিম এ ধারা অব্যাহত রাখবে এবং আবহাওয়া কোনো সমস্যা তৈরি করবে না। আশা করি টিম তাদের সেরা সামর্থ্য প্রদর্শন করবে। ভারত অবশ্যই ম্যাচটি জিততে চাইবে। কেননা, এই মুহূর্তে তারা দুর্দান্ত খেলছে।’

ইংল্যান্ড আসরে নিজেদের প্রথম দুই ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে রয়েছে ভারত। পাকিস্তান ম্যাচের আগে বৃহস্পতিবার নিউজিল্যান্ডের মুখোমুখি হয় গত আসরের সেমি-ফাইনালিস্টরা। অন্যদিকে প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে টুর্নামেন্ট শুরু করা পাকিস্তান দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে ছন্দে ফেরে। বৃষ্টির কারণে শ্রীলঙ্কা ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয় তাদের। বুধবার অস্ট্রেলিয়ার বিপক্ষে আবারও হার। এই অবস্থা থেকেই পরের ম্যাচে ভারতের মুখোমুখি হতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ