ঢাকা, শুক্রবার 14 June 2019, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিলটনের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

খুলনা অফিস : মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সদস্য, খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান মিলটনের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে খুলনার কর্মরত সাংবাদিকরা। বৃহস্পতিবার দুপুরে খুলনা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

দৈনিক ইত্তেফাকের খুলনা ব্যুরো প্রধান এনামুল হক ও দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে’র পরিচালনায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার বিভাগীয় প্রতিনিধি এসএম হাবিব, সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার মো. সাহেব আলী, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক সমকাল ও চ্যানেল ২৪ এর ব্যুরো প্রধান মামুন রেজা, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক মানবজমিনের ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলোকিত বাংলাদেশের ব্যুরো প্রধান কাজী মোতাহার রহমান বাবু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফটো সাংবাদিক আনোয়ারুল ইসলাম কাজল, খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক পূর্বাঞ্চলের বিশেষ প্রতিনিধি রফিউল ইসলাম টুটুল, দৈনিক জন্মভূমির চীফ রিপোর্টার সোহরাব হোসেন, আমাদের খুলনার চীফ রিপোর্টার হাসান আহমেদ মোল্লা, দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার এইচ এম আলাউদ্দিন, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবুল হাসান হিমালয়, দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক রানা, মাছরাঙা টিভির বিভাগীয় প্রতিনিধি আবু হেনা মোস্তফা জামাল পপলু, খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল, দৈনিক তথ্যের বার্তা সম্পাদক নূর হাসান জনি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের খুলনা জেলা সভাপতি বাপ্পী খান, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম রিপন, দৈনিক খুলনাঞ্চলের চীফ রিপোর্টার কাজী শামীম আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিক মিজানুর রহমান মিলটনকে গত সোমবার নগরীর একটি অভিজাত হোটেল থেকে যে পন্থায় মামলা হওয়ার আগে আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে তাতে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।  তারা বলেন, মিলটনকে আটকের দীর্ঘ সময় পর তার নামে মামলা দেয়া হয়েছে। সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করার জন্য আইনশৃঙ্খলাবাহিনীর ভিতর ঘাপটি মেরে থাকা একটি মহল ষড়যন্ত্র করছে। তারা অবিলম্বে সাংবাদিক মিলটনের মুক্তি ও তার বিরুদ্ধে দায়ের করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ