ঢাকা, বুধবার 24 July 2019, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

সোহেল তাজের ভাগনে সৌরভকে পাওয়া গেছে

সংগ্রাম অনলাইন : সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগনে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে। নিখোঁজের ১১দিন পর বৃহস্পতিবার (২০ জুন) ভোরে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

তারাকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ শেরপুর রুটের তারাকান্দার উপজেলার মধুপুরের বটতলা বাজার এলাকার জামিল অটোরাইস মিলের সামনে দুর্বৃত্তরা সৌরভকে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। সৌরভ বর্তমানে সুস্থ আছেন।

সোহেল তাজও তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সৌরভকে ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আজ সকাল পৌনে সাতটার দিকে লাইভে এসে তথ্যটি জানান। তিনি আরও জানান যে, সৌরভকে পুলিশ হেফাজতে রেখে এখন ঢাকায় নিয়ে আসা হচ্ছে। তবে সৌরভকে কোথায় পাওয়া গেছে সোহেল তাজ ফেসবুক লাইভে সেই জায়গাটির নাম উল্লেখ করেননি।

এর আগে সোমবার (১৭ জুন) দুপুর ২টার দিকে ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সাগর–রুনি মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম সৌরভকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান মামা সোহেল তাজ। এর জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে সোহেল তাজের সঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান ও বাবা মো. ইদ্রিস আলম।

উল্লেখ্য, গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভ অপহরণের শিকার হন। সোহেল তাজ এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ বিষয়ে পোস্ট দিয়ে ভাগনেকে ফিরিয়ে দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন অপহরণকারীদের প্রতি। তবে সৌরভকে ওই সময় ফিরে পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ