ঢাকা, মঙ্গলবার 18 February 2020, ৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জমাদিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

শুরুতেই আউট রোহিত শর্মা

সংগ্রাম অনলাইন ডেস্ক: টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি।ওপেন করতে নেমেছেন রোহিত শর্মা ও লোকেশ রাহুল। পাঁচ ওভারে ভারত ১৭-০। ষষ্ঠ ওভারের শেষ বলে মাত্র ১৮ রান করে আউট হয়ে গেলেন রোহিত শর্মা।

সেমিফাইনালে যেতে ভারতের এখন দরকার শুধু দুটো জয়। ভারতের হাতে রয়েছে চারটি ম্যাচ। অন্য দিকে ওয়েস্ট ইন্ডিজ মাত্র একটি ম্যাচই জিতেছে, চারটিতে হেরেছে। একটি ম্যাচ তাদেরও ভেস্তে গিয়েছে বৃষ্টির জন্য। তবে এই ম্যাচে ভারতের সামনে অনেক কিছু পরীক্ষা করে নেওয়ার শেষ সুযোগ থাকছে। সেখানে সবার প্রথম যেটা দেখে নিতে চাইবে টিম ম্যানেজমেন্ট সেটা হল এমএস ধোনির ব্যাটিং পজিশন। ভারতের সব থেকে বড় সমস্যা এখনও সেই মিডল অডার্র। আফগানিস্তানের বিরুদ্ধে মিডল অর্ডারের মন্থর ব্যাটিং ভাবাচ্ছে কোহলিদের। সেখানে সব থেকে বেশি সমালোচনার মুখে পড়তে হয়েছে ধোনিকে।

ওঃ ইন্ডিজ: ক্রিস গেইল, সুনীল অ্যামব্রিস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লস ব্রেথওয়েট, ফাবিয়ান অ্যালেন, কেমার রোচ, শেলডন কটরেল, ওশানে থমাস।

ভারত: লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শঙ্কর, এমএস ধোনি, কেদার যাদব, হার্দিক পাণ্ড্যে, মহম্মদ শামি, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরা।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ