ঢাকা, সোমবার 01 July 2019, ১৭ আষাঢ় ১৪২৬, ২৭ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মতোওয়াল্লী সমিতি কেন্দ্রীয় সহসভাপতি ও হামদর্দ বাংলাদেশের ডিএমডি সংবর্ধিত

মতোওয়াল্লী সমিতি বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি ও হামদর্দ বাংলাদেশের ডিএমডি মোঃ জামালউদ্দিন রাসেলকে চট্টগ্রাম ওয়াকফ এস্টেট মতোওয়াল্লী কল্যান সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার সংগঠনের কার্যালয়ে চট্টগ্রাম ওয়াকফ এস্টেট মতোওয়াল্লী কল্যান সমিতির  ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইয়ার মুহাম্মদ বেলাল হোসাইনের সভাপত্বিতে সংবর্ধনা সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন  সংগঠনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব বদিউল আলম দোভাষ,সাধারন সম্পাদক এডভোকেট চৌধুরী মো: জাফরউল্লাহ খান, সংগঠনের নেতা  আলহাজ্ব রবিউল হোসেন মিয়াজী, আজাদউল্লাহ খান,  হারুনুর রহিম, জিয়াউদ্দিন খালেদ চৌধুরী ,ইকবাল হোসেন চৌধুরী,মো: নাসিরউদ্দিন  সহ নেতৃবৃন্দ। সংবর্ধনা সভায় মতোওয়াল্লী সমিতি বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি ও হামদর্দ বাংলাদেশের ডিএমডি মোঃ জামালউদ্দিন রাসেল বলেন,সারা দেশের ওয়াকফ মতোওয়াল্লীদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য সংগঠনের কেন্দ্রীয় কমিটি কাজ করে যাচেছ।মতোওয়াল্লীদের সহায়তার জন্য  মতোওয়াল্লী সমিতি বাংলাদেশের কার্যক্রম আরও জোরদার করা হবে।

সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচছা ও স্মারকসামগ্রী প্রদান করা হয়।সভার শেষে  বিভিন্ন ওয়াকফ এস্টেটের প্রয়াত মতোওয়াল্লীদের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ