ঢাকা, মঙ্গলবার 23 July 2019, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

ময়মনসিংহে ট্রাককে ধাক্কা দিয়ে পিকআপের ৩জন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় চলন্ত একটি পণ্যবাহী ট্রাককে পেছন দিক থেকে সজোরে ধাক্কা দিয়ে মাছবাহী পিকআপ ভ্যানের চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন।

আজ সোমবার ( ১ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে ভালুকার মেহরাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপচালক নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বটতলী গ্রামের আলতু মিয়া ছেলে তাইজুদ্দিন, তার ভাগ্নে হেলপার একই উপজেলার ছিয়াদার গ্রামে ওয়াহেদ আলীর ছেলে বাবলু ও মাছ ব্যবসায়ী উপজেলার প্রশন্নপুর গ্রামের কাদের ভূঁইয়ার ছেলে তাহের আলী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম বলেন, ঢাকাগামী একটি চলন্ত ট্রাককে পেছন দিক থেকে মাছবাহী পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি ওই ট্রাকের ভেতরে ঢুকে যায়। ঘটনাস্থলেই পিকআপ ভ্যানটির কেবিনে থাকা চালক, হেলপার ও মাছ ব্যবসায়ী নিহত হন। নিহতরা সবাই পিকআপ ভ্যানের সামনে বসা ছিলেন।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছে। নিহতদের মরদেহ পুলিশ ফাঁড়িতে পাঠানো হয়েছে। তাদের নাম-পরিচয় শনাক্তের পর ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ডিএস/এএইচ

অনলাইন আপডেট

আর্কাইভ