ঢাকা, মঙ্গলবার 02 July 2019, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিঃ এর ১৯তম বার্ষিক সাধারণ সভা ২৯ জুন, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ, ১৬০/এ, কাকরাইল ভিআইপি রোড, ঢাকায় অনুষ্ঠিত হয়। কোম্পানীর পরিচালনা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান এমপি বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন। সভায় কোম্পানীর ভাইস চেয়ারম্যান জনাব এমদাদুল হক চৌধুরী (এমদাদ), একজিকিউটিভ কমিটির চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন চৌধুরী, ক্লেইম কমিটির চেয়ারম্যান মো: আবুল হাসেম, পরিচালনা পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ ও কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব মো: আজিজুল ইসলাম, কোম্পানী সেক্রেটারী জনাব আবুল কালাম আজাদ এবং উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। বার্ষিক সাধারণ সভা সর্বসম্মতভাবে ২০১৮ সালের জন্য ৫% ক্যাশ এবং ৬% ষ্টক ডেভিডেন্ড, ২০১৮ সালের ডাইরেক্টরস রিপোর্ট, অডিটেড একাউন্টস, অডিটরস রিপোর্ট এবং ২০১৯ সালের জন্য অডিটর হিসেবে মেসার্স আর্টিজান, চার্টার্ড একাউন্ট্যান্ট ও কম্প্লায়েন্স অডিটর হিসেবে মেসার্স হুদা হোসেন এন্ড কোম্পানী, চার্টার্ড একাউন্ট্যান্ট এর নিয়োগ অনুমোদন করে।

মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব মো: আজিজুল ইসলাম শেয়ারহোল্ডারদের সক্রিয় অংশগ্রহণ এবং বিভিন্ন বিষয়ের উপর উপদেশ ও পরামর্শ দেয়ার জন্য তাদেরকে ধন্যবাদ জানান। তিনি শেয়ারহোল্ডারদের উপদেশ এবং পরামর্শ বাস্তবায়নেরও আশ্বাস প্রদান করেন।

কোম্পানীর সিএফও জনাব মঈনুল আহছান চৌধুরী বার্ষিক সাধারণ সভা পরিচালনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ