ঢাকা, বুধবার 03 July 2019, ১৯ আষাঢ় ১৪২৬, ২৯ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শুরু হতে যাচ্ছে ‘প্রাণ লেয়ার দ্যা মায়েস্ট্রো সিজন টু’

প্রথম পর্বে ব্যাপক সাড়া পাওয়ার পর আবারো শুরু হতে যাচ্ছে অনলাইন ভিত্তিক জনপ্রিয় সিঙ্গার হান্ট শো ‘প্রাণ লেয়ার দ্যা মায়েস্ট্রো সিজন টু’। গত সোমবার রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়।

এবারের প্রতিযোগিতা চারটি ধাপে সম্পন্ন হবে। প্রথম রাউন্ড ৫ জুলাই থেকে শুরু হচ্ছে যেখানে একজন প্রতিযোগী তার গানের সম্পূর্ণ ভিডিও প্রাণ লেয়ার এর ফেসবুক পেজে পাঠিয়ে অংশ নিতে পারবেন। আগষ্টের ৫ তারিখ থেকে শুরু হবে বাছাই প্রক্রিয়া। সেখান থেকে তিনটি ধাপে বাছাই-গ্রুমিং শেষে শ্রেষ্ঠ তিন প্রতিযোগিকে পুরস্কৃত করা হবে।

প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় সংগীত শিল্পী ও কম্পোজার শায়ান চৌধুরী অর্ণব। এদিন বিচারক হিসেবে তার সাথে চুক্তিপত্রে স্বাক্ষর করে প্রাণ লেয়ার।

অনুষ্ঠান প্রসঙ্গে অর্ণব বলেন, “এত মানুষের গান শোনা, তাদের মেনটর করা, প্রতিভাগুলোকে খুঁজে বের করা-সব মিলিয়ে আমি অনেক উৎসুক। এ ধরনের উদ্যোগের জন্য প্রাণ লেয়ারকে ধন্যবাদ।

প্রাণ কনফেকশনারীর হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ সাকি বলেন," প্রথম পর্বের অভিজ্ঞতা, শিল্পী অর্ণব এর শ্রম ও প্রাণ লেয়ারের নিরলস চেষ্ঠায় এবারের আয়োজন আরও ভাল ও সুন্দর হবে।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন বলেন, “আমরা গত বছর খুব ভাল সাড়া পেয়েছি। এবার তার চেয়ে বেশি সাড়া পাবো বলে আশা করছি”।

প্রাণ লেয়ার এর ব্র্যান্ড ম্যানেজার ইউসুফ সিদ্দিকী আরাফাতসহ প্রকিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।  প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ