ঢাকা, সোমবার 8 July 2019, ২৪ আষাঢ় ১৪২৬, ৪ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

মানারাত ইউনিভার্সিটিতে দিনব্যাপী ওয়ার্কশপ ও ট্রেনিং প্রোগ্রাম

ছাত্র-ছাত্রীদের ইংরেজি ভাষায় কথা বলায় দক্ষতা বৃদ্ধি ও জীবন বৃত্তান্ত লিখার কৌশল শেখাতে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে দিনব্যাপী ওয়ার্কশপ ও ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। আজ ৬ জুলাই শনিবার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এমআইইউ ইংলিশ ক্লাব এ ওয়ার্কশপ ও ট্রেনিং প্রোগ্রাম আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

কলা ও মানবিকী অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর হেমায়েত হোসেইন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশল, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম অংশে ‘আর্ট অব রিজিউম রাইটিং অ্যান্ড ক্যারিয়ার কোয়ারিস’ শীর্ষক আলোচনায় অংশ নেন সেন্টার ফর ডাইভারারসিটি ফর ডিজাবিলিটি ইজ ডেভেলপমেন্ট (সিডিডি)-এর জেষ্ঠ্য প্রশিক্ষক তারিক আহমেদ। অনুষ্ঠানের দ্বিতীয় অংশ ‘ট্যাক্টিক্যাল লুকআউটস অব লিসেনিং ফর আইইএলটিএস’ এবং ‘আন্ডারস্টান্ডিং লিটারেচার ইন দি লাইট অব হলি কোরআন’ শীর্ষক আলোচনায় অংশ নেন যথাক্রমে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হক শিকদার শিবলু ও লেকচারার আসাদ খান। 

এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সেন্ট্রার ফর জেনারেল এডুকেশন (সিজিইডি)-এর সহকারী অধ্যাপক মুহাম্মদ আবুল কালাম আজাদ, আইন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ হিল গনি, জার্নালিজম অ্যান্ড মিডিয়া বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজ্জামান রোমান, লেকচারার মো. মামুন উদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেইন প্রমুখ। অনুষ্ঠান শেষে বিকালে দিনব্যাপী ওয়ার্কশপ ও ট্রেনিং প্রোগ্রামে অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ