ঢাকা, সোমবার 8 July 2019, ২৪ আষাঢ় ১৪২৬, ৪ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

ইঞ্জিনিয়ার শাহজাহানের স্ত্রী হামিদা আহমেদের ইন্তিকালে নুরুল ইসলাম বুলবুলের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ধানমন্ডি থানার ১৫ নং ওয়ার্ড (দক্ষিণ) এর সেক্রেটারি  ইঞ্জিনিয়ার মুহাম্মদ শাহজাহানের স্ত্রী হামিদা আহমেদের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ এবং ধানমন্ডি থানা আমীর এড. জসিম উদ্দিন তালুকদার।
গতকাল রোববার দেয়া যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমা হামিদা আহমেদের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
শোক বার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
হামিদা আহমেদ গত রোববার বিকাল ৩-৩০মিনিটে নিজ বাসায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমার নামাজে জানাজা ধানমন্ডি গাউসুল আজম জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজায় ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ মোশাররফ হোছাইন, ধানমন্ডি থানা আমীর এড. জসিম উদ্দিন তালুকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ  ও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।
জানাযা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ