ঢাকা, বুধবার 10 July 2019, ২৬ আষাঢ় ১৪২৬, ৬ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

আন্দোলন ছাড়া এ সরকারের পতন ঘটানো যাবে না -জয়নুল আবদিন ফারুক

গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী তারুণ্যের দল আয়োজিত গুম-খুন-ধর্ষণের প্রতিবাদে মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, আমি মনে করি এ সরকারকে পতন ঘটাতে হলে আন্দোলন করতে হবে। কোনো মানববন্ধন করে এ সরকারের পতন ঘটানো যাবে না। মানববন্ধনের কর্মসূচির প্রতিও তিনি অনাস্থা প্রকাশ করেন ।
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী তরুণ দল আয়োজিত ‘গুম, খুন, ধর্ষণের’ প্রতিবাদে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি এনামুল হক চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন সাবু, নির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।
জয়নুল আবদিন ফারুক বলেন, চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে দলের কর্মসূচি নিয়ে আমি হতাশ। আওয়ামী লীগের বিরুদ্ধে লড়াই করতে হলে দলকে সুসংগঠিত করতে হবে।
দলের নীতিনির্ধারকদের উদ্দেশ্যে তিনি বলেন, খালেদা জিয়া ১৮ মাস ধরে জেলে। এ অবৈধ সরকার ছয় মাস ধরে ক্ষমতায়। এই ছয় মাসে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ছাড়া খালেদা জিয়ার মুক্তির জন্য আর কিছু কি দেখাতে পেরেছেন?
তিনি বলেন, দলকে ঐক্যবদ্ধ করে বিশেষ করে ছাত্রদলের কমিটি দিতে হবে, কোনো পকেট কমিটি নয়। ঐক্যবদ্ধ কমিটি দিয়ে সরকারের বিরুদ্ধে নামতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ