শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

রাজবাড়ীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৯তম শাখার শুভ উদ্বোধন

রাজবাড়ী সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।   অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মনজুর হাসান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, কনক গ্রুপের পরিচালক ও ভবন মালিক মোঃ রুহুল পারভেজ, রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. আরবান আলী। 

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও মুহাম্মদ নাদিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ এবং রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ দেলোয়ার হোসেন। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব পিআর জালাল আহমেদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুল উলুম ভাজনচালা দাওরায়ে হাদীস মাদরাসার মুহাদ্দেস হাফেজ মাওলানা মানছুর ইলাহী। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ ইমরান হোসাইন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ