ঢাকা, মঙ্গলবার 16 July 2019, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে গাজীপুরে তুরাগ নদীতে বিশ^বিদ্যালয়ের ছাত্র নিখোঁজ

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে নৌকায় চড়ে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে তুরাগ নদীতে ডুবে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিখোঁজ হয়েছে। সোমবার সন্ধ্যা পর্যন্ত প্রায় ৩৫ ঘন্টায়ও নিখোঁজ ওই শিক্ষার্থীর সন্ধান মিলেনি। তার নাম- রুবেল হোসেন। সে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানার দেওয়ালিয়াবাড়ি এলাকার রবি মিয়ার ছেলে। রুবেল গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী।
কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার ও রুবেলের সহপাঠীরা জানান, রোববার সকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১৩জন বন্ধু ইঞ্জিন চালিত একটি নৌকা নিয়ে তুরাগ নদী পথে কালিয়াকৈরের মকশ বিলের উদ্দেশ্যে বেড়াতে বের হয়। পথে তারা তুরাগ নদীর ডুবাইল এলাকায় পৌঁছলে সাঁতরিয়ে পার হওয়ার জন্য দু’বন্ধু রুবেল ও শাহান ওরফে কাওসার নদীতে ঝাপ দেয়। তারা স্রোতের বিপরীতে সাতরিয়ে কিছুদূর যাওয়ার পর তারা ক্লান্ত হয়ে যায় এবং রুবেল পানিতে তলিয়ে যায়। এসময় অন্য বন্ধুরা শাহানকে উদ্ধার করলেও রুবেল নিখোঁজ হয়। রুবেলকে উদ্ধারের জন্য তার বন্ধুরা ৯৯৯ এ কল দিয়ে সাহায্যের আবেদন করে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ডুবুরীদল ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধারের কাজ শুরু করে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত তুরাগ নদীর ওই এলাকায় তল্লাশী চালালেও নিখোঁজ রুবেলের সন্ধান পাওয়া যায়নি। এদিকে সোমবার সন্ধ্যা ৭টা পর্যন্ত স্থানীয় উপজেলা প্রশাসন, এলাকাবাসী ও নিখোঁজ শিক্ষার্থীর স্বজনরা নৌকা নিয়ে তল্লাশী চালালেও উদ্ধার কর্মীরা ঘটনার প্রায় ৩৫ ঘন্টা পরও রুবেলের খোঁজ পায়নি।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যা ৭টা পর্যন্ত রুবেলকে খোঁজে পাওয়া যায়নি। তবে তাকে উদ্ধারের সব রকম চেষ্টা চালানো হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ