ঢাকা, বুধবার 17 July 2019, ২ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

মাওলানা গোলাম সুবহান সিদ্দিকীর ইন্তিকালে জামায়াতের শোক

বিশিষ্ট আলেমে দ্বীন, ইসলামী চিন্তাবিদ ও লেখক মাওলানা গোলাম সুবহান সিদ্দিকী ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার বাদ ফজর ৭৭ বছর বয়সে ঢাকা মহানগরীর মীরপুরের কালসিতে নিজ বাসায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি ছিলেন জামায়াতে ইসলামীর মহিলা বিভাগের ভারপ্রাপ্ত সেক্রেটারি নুরুন্নিসা সিদ্দিকার বড় ভাই।
গতকাল বাদ জোহর কালসি জামে মসজিদে নামাযে জানাযা শেষে তাকে কালসি সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এবং সংগঠনের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য এবং ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড: রেজাউল করিমসহ দেশের বরেণ্য উলামা-মাশায়েখ ও বহু মুসল্লী উক্ত নামাযে জানাযায় শরীক হন। এতে ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম।
শোকবাণী: মাওলানা গোলাম সুবহান সিদ্দিকীর ইন্তিকালে জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, মাওলানা গোলাম সুবহান সিদ্দিকী একজন সুলেখক ছিলেন। তার লেখনীর মাধ্যমে তিনি দেশ, জাতি ও ইসলামের বিরাট খেদমত করে গিয়েছেন। আল্লাহ তার সকল খেদমত কবুল করে তাকে জান্নাতবাসী করুন।
আমি তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে দোয়া করছি, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ