ঢাকা, বৃহস্পতিবার 18 July 2019, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

হাফেজ আলাউদ্দীনের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

বিশিষ্ট শিক্ষাবিদ তা’মিরুল মিল্লাত কামিল মাদরাসা ট্রাস্টের সাবেক মুতাওয়াল্লী হাফেজ মুহাম্মাদ আলাউদ্দীনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল বুধবার দেয়া যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম হাফেজ মুহাম্মাদ আলাউদ্দীনের ইসলামী শিক্ষার বিস্তার ও সমাজ সেবায় গুরুত্বপূর্ণ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
শোক বার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে  দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
উল্লেখ্য, হাফেজ মুহাম্মাদ আলাউদ্দীন গত মঙ্গলবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে রাজধানী ঢাকার মীরহাজিরবাগে নিজ বাসভবনে ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রজিউন)। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ