ঢাকা, বৃহস্পতিবার 18 July 2019, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

বেলকুচিতে নদীতে ভাঙন কবলিত অসহায় ৩৮ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বড়ধুল ইউনিয়নে যমুনা নদীর ভাঙন কবলিত এলাকায় ৩৮ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
গত এক সপ্তাহ পূর্বে উপজেলার বড়ধুল ইউনিয়নের চরবেল গ্রামের নদী ভাঙনে ৩৮টি বাড়ি ভেঙে যায়। উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ভাঙন কবলিত বাড়িগুলো পরিদর্শন করেন।
এাণ সামগ্রী বিতরণ করেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন। এ সময় তারা বলেন, বন্যা মোকাবিলায় আমরা সকলেই প্রস্তুত রয়েছি।
ত্রাণসামগ্রী বিতরণের প্যাকেটে ছিল ১ কেজি মিনিকেট চাল, ২কেজি চিড়া, ১কেজি চিনি, ১লিটার তৈল, ১কেজি মুসুরের ডাল, ১ কেজি লবণ ও ৫শ’ গ্রাম নুডুুলস রয়েছে।
নারী মাদক ব্যবসায়ী আটক:সিরাজগঞ্জের বেলকুচিতে ১৫০ গ্রাম গাঁজাসহ ফিরোজা বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে নাগগাতী গ্রামের এক বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজা বেগম উপজেলার রাজাপুর ইউনিয়নের নাগগাতী গ্রামের মৃত গোলাম নবীর স্ত্রী। আটক করার সময় পুলিশ তার শরীর তল্লাশী করে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকার নাগগাতী গ্রাম থেকে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ