ঢাকা, সোমবার 19 August 2019, ৪ ভাদ্র ১৪২৬, ১৭ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

সংগ্রাম অনলাইন : জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জিএম কাদের। আজ বৃহস্পতিবার দুপুরে পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

নতুন দায়িত্ব নিয়ে জিএম কাদের বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে এই মুহূর্তে আমার প্রথম কাজ বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানো। তিনি সারাদেশের নেতাকর্মীদের বনার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই বলে এসময় জানান তিনি।

সাংবাদিক সম্মেলনের শুরুতে জাতীয় পার্টির নতুন চেয়ারম্যানকে পরিচয় করিয়ে দেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, জিএম কাদের এখন থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নন, তিনি পার্টির চেয়ারম্যান। পার্টির গঠনতন্ত্র অনুযায়ী তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

জি এম কাদের এতদিন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়াম্যান ও কো-চেয়ারম্যান পদে ছিলেন। পার্টির সদ্যপ্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মৃত্যুর আগে তাকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেন। গত কয়েক মাস ধরেই এ দায়িত্ব পালন করে আসছিলেন জিএম কাদের।

প্রসঙ্গত রোববার সকাল পৌনে ৮টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

অনলাইন আপডেট

আর্কাইভ