ঢাকা, মঙ্গলবার 23 July 2019, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

গত তিন দিনেও খুলনায় নিখোঁজ দুই ছাত্রের সন্ধান মেলেনি

খুলনা : নিখোঁজ পঞ্চম শ্রেণীর ছাত্র তামজিদ খাঁন ফাহিম (১২) ও তার চাচাতো ভাই হেফজ বিভাগের ছাত্র নাঈমুল ইসলাম পরশ (১২)

খুলনা অফিস : গত তিন দিনেও খুলনা মহানগরীর টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (হিন্দু স্কুল) পঞ্চম শ্রেণির ছাত্র তামজিদ খাঁন ফাহিম (১২) ও তার চাচাতো ভাই টুটপাড়া ছোট খালপাড়স্থ শরিফাবাদ খাদেমুল ইসলাম আদর্শ নূরানী মাদরাসার হেফজ বিভাগের ছাত্র নাঈমুল ইসলাম পরশ (১২) এর সন্ধান মেলেনি। এতে নিখোঁজ শিশুদের অভিভাবকরা চরম দুশ্চিন্তায় পড়েছেন। গত রোববার খুলনা সদর থানায় এ ঘটনায় সাধারণ ডায়রি করা হয়েছে।
নিখোঁজ ফাহিম দক্ষিণ টুটপাড়া বায়তুল আমান মহল্লা এলাকার লিটন খাঁনের ছেলে এবং পরশ লিটনের ভাই রিপন খাঁনের ছেলে।
সাধারণ ডায়রিতে নিখোঁজ ফাহিমের মা ঝুমুর বেগম উল্লেখ করেন, তার ছেলে ফাহিম ও দেবরের ছেলে পরশ ২০ জুলাই শনিবার সন্ধ্যা ৬টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। পরবর্তীতে তারা আর বাসায় ফিরে আসেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি। পুলিশও কোন তথ্য দিতে পারেনি।
ঝুমুর বেগম বলেন, একই পরিবারের দুইটি শিশু নিখোঁজ থাকায় পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন। তারা কোথায় এবং কীভাবে আছে-সেটি নিয়েও চরম দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। দ্রুত তাদের খুঁজে বের করতে তিনি পুলিশের হস্তক্ষেপ কামনা করেন।
এ ঘটনায় দাখিলকৃত জিডির তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এসআই অজিত কুমার দাস বলেন, নিখোঁজ শিশুদের কোন সন্ধান পাওয়া যায়নি। তবে, দেশের সকল থানায় ওয়্যারলেস বার্তা এবং ম্যাসেজ দেয়া হয়েছে। শিশুদের সন্ধান পেতে চেষ্টা অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ