ঢাকা, মঙ্গলবার 23 July 2019, ৮ শ্রাবণ ১৪২৬, ১৯ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

দুই মাদক কারবারীর পাকস্থলী থেকে সাত হাজার ইয়াবা উদ্ধার

খুলনা অফিস : খুলনার রূপসা সেতুর পশ্চিম পাশে খুলনাগামী ডিলাক্স পরিবহনে অভিযান চালিয়ে দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের পাকস্থলী থেকে সাত হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে লবণচরা থানা পুলিশ এ অভিযান চালায়।
গ্রেফতারকৃত আসামী শাহজাহান জোমাদ্দার (৩৫) মাগুরা জেলার সদর থানাধীন ভাঙ্গুড়া এলাকার মৃত রশিদ জোমাদ্দারের ছেলে। অপর আসামী মো. তাজুল মিনা লড়াইল জেলার কালিয়া থানার ফুলদা গ্রামের মৃত হাবি মিনার ছেলে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মনিরুজ্জামান মিঠু জানান, গোপন সংবাদের ভিত্তিতে লবণচরা থানা পুলিশের একটি বিশেষ টিম রূপসা সেতুর নিকটে খুলনাগামী ডিলাক্স পরিবহনে অভিযান চালিয়ে সন্দেহজনক দুই ব্যক্তিকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা তাদের প্রত্যেকের পেটের ভেতর ৭২ টি করে টেপে জড়ানো ক্যাপসুল (যার প্রতিটির ভেতরে ৫০ পিস করে ইয়াবা ট্যাবলেট) আছে বলে স্বীকার করে। পরবর্তীতে তাদেরকে থানায় এনে বিশেষ পদ্ধতিতে মল ত্যাগ করালে ১৪৩ টি ক্যাপসুল বের করে সর্বমোট ৭১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে লবণচরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ